1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিদ্ধান্ত বদল, আরও ১ বছর বার্সায় থাকছেন জাভি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::সিদ্ধান্ত বদলালেন জাভি হার্নান্দেজ। টানা ব্যর্থতার বৃত্তে বন্দী হয়ে বছরের শুরুতে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। তবে তিন মাসের ব্যবধানে সেই ঘোষণা থেকে সরে এসেছেন। ক্যাম্প ন্যুতে থেকে যাওয়ার কথাই জানালেন স্পেনের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

সংবাদ সংস্থা এএফপিকে এই তথ্য জানিয়েছে বার্সা। পূর্বের চুক্তি অনুযায়ী ২০২৫ সালের জুন পর্যন্ত কাতালান ক্লাবটিতে থাকছেন জাভি।

বিবিসি জানিয়েছে, লাপোর্তার বাড়িতে জাভির সঙ্গে আলোচনা হয়েছে তাদের, সেখানে ক্লাবের পক্ষ থেকে জাভিকে থেকে যেতে চাপ দেওয়া হয়েছে। ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা ও স্পোর্টিং ডিরেক্টর ডেকোর সঙ্গে আলোচনার পর এ সিদ্ধান্ত নিয়েছেন জাভি।

লা লিগার ঐতিহ্যবাহি ক্লাবটির সুদিন ফিরিয়ে আনার আশা নিয়ে ২০২১ সালের নভেম্বরে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন ক্লাব কিংবদন্তি জাভি। গত মৌসুমে ক্লাবকে এনে দিয়েছিলেন লিগ শিরোপাও। কিন্তু এ মৌসুমে ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছে বার্সা। গত সপ্তাহে পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়ন লিগ থেকে ছিটকে গেছে তারা। লা লিগায় রিয়াল মাদ্রিদের চেয়ে তারা পিছিয়ে ১১ পয়েন্টে।

জানুয়ারিতে ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হারার পর দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন জাভি। তখন তার কাছে মনে হয়েছিল, ক্লাবের কোনো সঠিক দিকনির্দেশনা নেই এবং এই চাকরিটিও বেশ নির্মম।

জাভির ক্লাব ছাড়ার ঘোষণার পরই বার্সার পারফরম্যান্স কিছুটা উন্নতিও হয়েছিল। সর্বশেষ রিয়াল মাদ্রিদের কাছে হারার আগে লিগে টানা ১০ ম্যাচে অপরাজিত ছিল বার্সেলোনা। এএফপি জানিয়েছে, জাভির ঘোষণার পর সাবেক জার্মান কোচ হ্যান্সি ফ্লিক ও ব্রাইটন কোচ রবার্তো ডি জারবিকে বিবেচনায় নিয়েছিল বার্সা।

তবে বার্সেলোনা বি দলের কোচ রাফায়েল মারকুয়েজের সঙ্গেই মূলত গুরুত্বপূর্ণ আলোচনা হয়েছিল ক্লাবটির। বিবিসি জানিয়েছে, ২০২৪-২৫ মৌসুমে বার্সার পারফরম্যান্সের যদি উন্নতি না হয় তাহলে পেপ গার্দিওলা, লুইস এনরিকে, মিকেল আরতেতার মতো কোনো হাই প্রোফাইল কোচকে রাজি করানোর চেষ্টা করবে বার্সা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..